How to Impress Girl?
কেন & কিভাবে

কিভাবে মেয়েদের Impress করা যায়? How to Impress Girl?

Spread the love

আদিকাল থেকেই মেয়েদের আচরন রহস্যময়ী হওয়ায় তাদের কে কোন নির্দিষ্ট বৈশিষ্ট্য এর মধ্যে আবদ্ধ করা যায় না। তারা প্রতিনিয়ত নতুনত্ব পছন্দ করে ।  রোমাঞ্চ আর নাটকীয়তা তারা বেশি । তাই কোন বিশেষ কোন নিয়ম ফলো করেই আপনি কোন মেয়েকে পটিয়ে ফেলতে পারবেন এটা বলা অসম্ভব।

সেই দুনিয়ার শুরু থেকে আজ পর্যন্ত মেয়েদের স্বভাব-বৈশিষ্ট্য নিয়ে, প্রেমে পড়া, ভালোবাসা নিয়ে, পছন্দ-অপছন্দ নিয়ে যেসব গবেষনা হয়েছে তাতে কিছু বিষয় সুস্পষ্ট হয়েছে।   কি করলে তারা খুশি হয়, কি করলে অখুশি হয় তারা । এই আইডিয়া গুলো মাথায় রেখে এগোতে পারলেই মেয়েকে পটাতে পারবেন আপনি। চলুন দেখে নেয়া যাক মেয়ে পটানোর ক্ষেত্রে প্রযোয্য গবেষণালব্ধ মন্ত্র গুলো কি-

কিভাবে মেয়েদের Impress করা যায়

বন্ধুত্তের সম্পর্ক ধরে আগানঃ পরিচয়ের প্রথমদিকে মেয়েদের সাথে বন্ধুত্তের সম্পর্ক রেখে চলা ভাল। বন্ধুত্তের সম্পর্ক রেখে চললে, প্রথম থেকে সহজেই ফ্রী হয়ে নেয়া যাই। না হলে মেয়েটির অতীত এর সম্পর্কে না জেনে হটাৎ সিদ্ধান্ত নিলে হয়তো আপনার সম্পর্কের পরিণতি হিতে বিপরীত হতে পারে। তখন কিভাবে মেয়ে ইমপ্রেস করতে হয় এর পরিবর্তে কিভাবে বিদায় দিতে হয় তা পড়তে শুরু করতে হবে আপনাকে। তাই বন্ধুত্তের সম্পর্ক থেকে কিভাবে তাঁর কাছে আসা যায়, তাঁর কছের হওয়া যায় সে চেষ্টা করুন। এবং এ সময়ে  তাঁর চিন্তা ভাবনা এবং পছন্দ অপছন্দ গুলো জেনে রাখুন।

স্বাভাবিক ও সাধারন বিষয়ে কথা বলুনঃ পরিচয়ের শুরুতে মেয়েদের সাথে খুব সাবধানতার সাথে কথা বলা উচিত। যদি কেউ তাঁর ব্যাক্তিগত বিষয়ে নিজ থেকে বলতে না চায়, তাহল তাকে জোরাজুরি করার দরকার নেই। এমন কিছু বলা ঠিক না, যা শুনে মেয়েটি অস্বস্তিবোধ করে। প্রথম দিকে তাঁর প্রিয় সিনেমা, গান, পরিবার আর আগ্রহের বিষয় গুলো জানুন।

ভদ্রতার পরিচয় দিনঃ ভদ্র সর্বদা আপনার আচার ব্যাবহারে ভদ্রতার পরিচয় দিন। ভদ্রতার পরিচয় বলতে তাকে সম্মান দিয়ে কথা বলা। আর এটা এমন একটি গুন যা আধিকাংশ মেয়েরাই পছন্দ করে। কিছু সম্মান সূচক শব্দ যেমন- থ্যাঙ্ক ইউ, প্লিজ,  ইউ আর ওয়েল কাম এই শব্দ গুলো কথা বলা ও চলাফেরার মাঝে ব্যবহার করুন এবং অন্যদের সাথেও মেয়েটির সামনে এভাবে কথা বলুন।

স্মার্ট থাকুনঃ আগে দর্শনধারী, পরে গুন বিচারী।  আপনাকে কেমন দেখাচ্ছে, আপনার ড্রেসআপ, লুক সে দিক থেকে সর্বদা সজাগ থাকুন। শারীরিক-মানসিকভাবে ফিট থাকলে আপনার যে আত্নবিশ্বাস থাকবে, তাতে খুব সহজেই আপনার কাঙ্ক্ষিত সঙ্গিনীর মনে জায়গা করে নিতে পারবেন।  কি পরলে আপনাকে ভাল লাগে আর কি পরলে আপনাকে ভাল লাগে না তা বিবেচনা করে পোষাক নির্বাচন করুন। পাশাপাশি চুলের যত্ন নিতে ভুলবেন না যেন।

ফুটিয়ে তুলুন ব্যক্তিত্বসম্পন্ন পারসনালিতিঃ আপনার  চলাফেরা, কথাবার্তায় আপনার সুন্দর ব্যাক্তিত্ব ফুটিয়ে তোলার চেস্টা করুন। আপনার ইতিবাচকতা, দয়া, তাৎক্ষনিক আনন্দ দেয়ার ক্ষমতা, চিন্তা শক্তি এবং সুন্দর ব্যাবহার গুলো ফুটিয়ে তুলুন তাঁর কাছে।  “আপনি তাঁর ছেলে বন্ধু হিসেবে সেরা” এটা তাকে বোঝান।

নিজের যোগ্যতা প্রদর্শন করুনঃ   মেয়েরা চাই তার পছন্দের সঙ্গী যেন অনেক যোগ্যতাসম্পন্ন হয়। হতে পারে আপনার অতিরিক্ত কিছু যোগ্যতার জন্য আপনাকে পছন্দ করে ফেলতে পারে। যদি আপনার কোন অনন্যা প্রতিভা থাকে তাহলে তাকে সেটা প্রদর্শন করুন। আপনি যদি ভালো গিটার বাজাতে পারেন কিংবা গাইতে পারেন, তাহলে তাকে দেখান বা শোনান। কেউ আবার ভাল খেলতে পারেন, কেউবা ভাল বলতে পারেন। এসব ইউনিক প্রতিভা গুলো মেয়েদের খুব দুর্বল করে দিতে পারে। সময়মত, সুযোগ বুঝে তাদের সামনে নিজের এইসব প্রতিভা উপস্থাপন করুন ।

No Comments

    Leave a Reply